ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালীতে অপহরণের ১৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী 

কাউখালীতে অপহরণের ১৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী 

কাউখালীতে স্কুল ছাত্রী অপহরণের ১৫ দিনেও পুলিশ অপহৃতাকে উদ্ধার করতে পারেনি এবং অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি বলে অভিযোগ করেন। গতকাল সোমবার অপহৃতার মা জোবায়দা আক্তার কাউখালী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

জানা যায়, উপজেলার আইরন গ্রামের মনির হোসেনের মেয়ে আইরন জয়কুল এম.এম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মুনিয়া আক্তার (১৫) গত ৮ই জুন বাড়ি থেকে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আইরনের মোল্লা বাড়ির সামনে জামে মসজিদের পাশে একই এলাকার মাসুদ রানার ছেলে স্বাধীন মোল্লাসহ ৪/৫জন বখাটে ছাত্রীর গতিরোধ করে জোর পূর্বক একটি ইজি বাইকে করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। দীর্ঘ সময় খোজাখুজির পর তাকে উদ্ধার করতে না পেরে থানায় অভিযোগ করেন।

থানা পুলিশ অভিযোগ পেয়ে গত ১২ জুন স্বাধীন মোল্লাসহ ৫জনের নামে একটি অপহরণ মামলা রুজু করেন। মেয়ের মায়ের অভিযোগ বখাটে স্বাধীন মোল্লা মেয়ে স্কুল যাওয়া-আসা এবং প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় প্রায়ই তাকে উত্যক্তসহ ইভটিজিং করতো।

বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে এবং এলাকার মেম্বার মাসুদ হোসেনকে জানায়। এছাড়াও বিষয়টি স্বাধীনের বাবা-মাকে জানানো হলে তারা কোন কর্ণপাত করেনি। বরং স্বাধীনের মা-বাবাকে বিষয়টি জানালে স্বাধীন ক্ষিপ্ত হয়ে অপহরণ করার হুমকি দেয়। ফলশ্রুতিতে গত ৮ জুন বখাটে স্বাধীন ও তার দলবল মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মাসুদ হোসেন জানায়, ঘটনাটির সত্যতা স্বীকার করেন থানায় অভিযোগ করতে বলেন। থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির জানান, বিষয়টি নিয়ে মামলা হয়েছে, ১জন আসামী গ্রেফতার হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার ও ভিক্টিম উদ্ধারের চেষ্টা চলছে।

কাউখালী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত